শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান গোলাম মোস্তফা কামাল

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 209 বার

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান গোলাম মোস্তফা কামাল

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬-(বাঞ্ছারামপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল।

আজ মঙ্গলবার (১৩.০২.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার ঘোষনা দেন।


সংবাদ সম্মেলনে তিনি বলেন, ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হন। ১৯৭৯ সালে তিনি ছাত্রলীগ কেন্দীয় কমিটির সদস্য ও ১৯৭৯-১৯৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল ছাত্র সংসদরে জিএস হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্বও পালন করেন।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফা কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তবে সৎ, আদর্শ ও নিষ্ঠাবান নেতৃত্বের অভাবে বাঞ্ছারামপুর উপজেলা পিছিয়ে পড়ছে। সে কারণেই বাঞ্ছারামপুরের মানুষ পরিবর্তন চায়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাঞ্ছারামপুরের বর্তমান সংসদ সদস্য ক্যাপ্টেন (অবঃ) এ বি তাজুল ইসলাম মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী থাকাকালীন সময়ে বিদেশী বন্ধুদের দেয়া সম্মাননা ক্রেস্টে সোনা কেলেঙ্কারির কারণে বিতর্কিত হয়েছিলেন। এছাড়াও তিনি স্বজনপ্রীতি করেন। তার ভাগ্নে জনির ক্ষমতার অপব্যবহারের কথাও তিনি উল্লেখ করেন।

মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১