শিরোনাম

সংবাদ সম্মেলনে

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান আরিফুল ইসলাম ভূইয়া টিপু

| বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 222 বার

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান আরিফুল ইসলাম ভূইয়া টিপু

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আরিফুল ইসলাম ভূঁইয়া টিপু। তিনি বলেন, ‘ছাত্রজীবন জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য কাজ করছি। এলাকায় সাংগঠনিক, রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত হয়ে মানুষের জন্য কাজ করছি। দলীয় অনেক নেতাকর্মীরা উৎসাহ দিচ্ছেন।’ তাই আগামী সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন তিনি। বুধবার (০৩.০১.২০১৮) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিনিময়কালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ‘অনেকেই দলীয় মনোনয়ন চাইতে পারে। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমিও দলের মনোনয়ন চাইব। তবে মনোনয়ন না পেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তাঁর পক্ষে কাজ করব। তিনি যে সিদ্ধান্ত নেবেন, সেটাই আমি মাথা পেতে নেব।’

আরিফুল ইসলাম ভূইয়া টিপু নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ধনাশী ভূইয়া বাড়ির প্রয়াত মুক্তিযোদ্ধা মাইদুল ইসলাম ভূইয়ার ছেলে। তিনি ২০০৬ থেকে ২০১১ পর্যন্ত বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি, ২০০২ থেকে ২০০৬ পর্যন্ত সহ-সম্পাদক ছিলেন। এর আগে ১৯৯৯ সালে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ২০০০ থেকে ২০০২ পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের প্রচার সম্পাদক ছিলেন। তিনি ১৯৯৯ সালে ঢাকা কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে স্নাতক ও ২০০০ সালে স্নাতকোত্তর সম্পন্ন করেন। ২০১৩ সালে ওর্য়াল্ড ইউনিভার্সিটি থেকে এলএলবি সম্পন্ন করেন।


ব্রাহ্মণবাড়িয়া-৫ (আসনের) প্রয়াত সাংসদ আবদুল লতিফ নবীনগরে উন্নয়ন দেখিয়ে দিয়ে গেছেন বলে মতবিনিময়কালে জানিয়েছেন আরিফুল ইসলাম ভূইয়া। সাংসদ হতে পারলে সেই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব। নবীনগরকে সুশিক্ষায় শিক্ষিত করব। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত সমাজ গঠন করব।’ মনোনয়ন পেলে বর্তমান সাংসদের চেয়ে অনেক বেশি উন্নয়ন করবেন বলে জানান তিনি। মতবিনিময়কালে ব্রাহ্মণবাড়িয়ার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১