শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনলেন সাঈদ

নবীনগর প্রতিনিধি : | রবিবার, ১১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 180 বার

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনলেন সাঈদ

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর দক্ষিন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদ ১০ নভেম্বর শনিবার দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ঢাকার মতিঝিল এবং নবীনগর উপজেলার দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি দলের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় অন্যান্যের মধ্যে তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম, ঢাকা মতিঝিল থানা আওয়ামী যুবলীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান সোহেল, সফিকুল ইসলাম, জেলা যুবলীগ নেতা গোলাম জাকারিয়া বাবু, বড়িকান্দি ইউপি চেযারম্যান আনোয়ার পারভেজ হারুত।

এরআগে শুক্রবার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি নিজ গ্রামে এসে সকলের দোয়া কামনা করেন এবং তার পিতা এ কে এম জহিরুল হকের কবর জিয়ারত করেন। উল্লেখ্য এ কে এম মমিনুল হক সাঈদ ঢাকা দক্ষিন সিটি কর্র্পোরেশনের একজন সফল কাউন্সিলর। তিনি একজন সুনামধারী ক্রীড়া সংগঠক। ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে গণসংযোগ করছেন দীর্ঘদিন ধরে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০