শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র ফরম কিনলেন জামাল রানা

| মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 193 বার

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র ফরম কিনলেন জামাল রানা

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে জাতীয় পার্টি থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র ফরম কিনলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংঠনিক সম্পাদক শাহ মো: জামাল রানা।

১২ নভেম্বর সোমবার বেলা ১১টার দিকে সদর আসনের জাতীয় পার্টির অর্ধশতাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে পার্টির চেয়ারম্যান হুসেন মোহাম্মদ এরশাদের কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেন তিনি। এরপর সন্ধ্যায় ৭ টার দিকে তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের টিএ রোডস্থ জামাল রানার নিজস্ব কার্যালয়ে কয়েকশ নেতা কর্মীদের উপস্থিতিতে কর্মী সভার আয়োজন করেন।


এ সময় জাতীয় পার্টি থেকে এই এলাকার মনোনয়ন প্রত্যাশী শাহ মো: জামাল রানা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনটিতে ২১টি ইউনিয়ন ও ১২টি ওয়ার্ডে আমার নেতা হুসেইন মুহম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করার জন্য তৃণমূল থেকে কাজ করে যাচ্ছি। সেই কাজের ফসল এখন সামনে নির্বাচন। যখনই আমি ভোটারদের কাছে গিয়েছি তারা আমাকে এ এলাকা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে এম.পি পদে নির্বাচন করার জন্য জোড়ালোভাবে ধরেছেন। মানুষ পরিবর্তন ও শান্তি চাই, নতুন মুখ দেখতে চায়। আমার বিশ্বাস আপনাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় এ আসনটি জাতীয় পার্টির আসন হিসেবে পূনরুদ্ধার করতে পারবো।

এ সময় কর্মীসভায় উপস্থিত ছিলেন শেখ মো ইয়াসিন, মো. আব্দুল্লাহ, তোহা মিয়া, মাও আশিকুর রহমান,মাও সেলিম উসমান ও নজরুল মিয়া, নারী নেত্রী শান্তা বেগম, রুমানা, ইয়াসমিন সহ কয়েকশতাধীক নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠান শেশে বিশেষ মোনাজাত আয়োজন করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০