শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনকে আধুনিক ও মডেল আসন হিসেবে গড়ে তুলতে হাতপাখায় ভোট দিন : আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন

| বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 309 বার

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনকে আধুনিক ও মডেল আসন হিসেবে গড়ে তুলতে হাতপাখায় ভোট দিন : আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে পীর চরমোনাই মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর এম.পি প্রার্থী আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন বলেছেন, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি কল্যাণকর আসন হিসেবে গড়ে তুলতে হাতপাখার কোনও বিকল্প নেই। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনকে আধুনিক ও মডেল আসন হিসেবে গড়ে তুলতে সকলের নিকট হাতপাখায় ভোট কামনা করেন।

১২ ডিসেম্বর বুধবার হাতপাখা প্রতীকের প্রার্থী আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুর শায়খুল হাদিস আল্লামা মুনিরুজ্জামান সিরাজী দা. বা. থেকে দো’আ নেন ও বড় হুজুর রহ. এবং আল্লামা রহমতুল্লাহ রহ. এর কবর জিয়ারত করেন। তিনি জামিয়া সিরাজিয়া দারুল উলুম ভাদুঘর, আল জামিয়াতুল ইসলামিয়া তাহাফফুজে খতমে নবুয়ত, জামিয়া আশরাফিয়া মহিউদ্দিননগর, চাঁন্দপুর মিফতাহুল ফালাহ আল ইসলামিয়া মাদরাসা, জামিয়া রহমতে আলম মাদানীনগর, রওজাতুল উলুম আদর্শ মাদ্রাসা সুলতানপুর, জামিয়া ইয়াকুবিয়া জগৎসার মাদ্রাসাসমূহের মুহতামিম ও শিক্ষকগণের সাথে সাক্ষাৎ করেন ও হাতপাখার জন্য দো’আ প্রার্থনা করেন।


এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন আইএবি’র জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মাওলানা আব্দুল মালেক ফয়েজী, সেক্রেটারি আলহাজ্ব মোহাম্মদ ওবাইদুল হক, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমূদুল হাসান হিফয্, সাংগঠণিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ, ই. শা. ছাত্র আন্দোলনের জেলা সহ-সভাপতি আবু হানিফ নোমান, সাধারণ সম্পাদক আব্দুল করীম হাওলাদারসহ অন্যান্য নেতা কর্মীবৃন্দ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১