শিরোনাম

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দলীয় মনোনয়ন চান প্রবীণ আ’লীগ নেতা হাজী সফিউল্লাহ

আশুগঞ্জ প্রতিনিধি : | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 207 বার

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দলীয় মনোনয়ন চান  প্রবীণ আ’লীগ নেতা হাজী সফিউল্লাহ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন চান প্রবীণ আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্বা হাজী মোঃ সফিউল্লাহ মিয়া। আজ সোমবার (০৫.০২.২০১৮) সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ অভিমত ব্যক্ত করেন।
আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: হেবজুল বারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা মকবুল, জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য স্বপ্না বেগম, উপজেলা আওয়ামীলীগ নেতা মো: মোবারক আলী চৌধুরী, হাজী সায়েদুর রহমান, মোশারফ হোসেন, উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী,যুবলীগ নেতা মোঃ ইলিয়াছ আলী প্রমুখ।
মতবিনিময় সভায় আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হাজী মো: সফিউল্লাহ মিয়া ১৯৬৫ সাল থেকে হক ভাসানী, সোহরাওয়ার্দী ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র রাজনীতি শুরু করেন এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে তার ভূমিকার কথা তুলে ধরেন। তিনি বলেন, ঐতিহাসিক ৬ দফা, ১১দফা, ৬৯এর গণঅভ্যুত্থান ও মহান মুক্তিযুদ্ধসহ প্রতিটি অধিকার আদায়ের সংগ্রামে আমি জীবন বাজি রেখে অংশ নিয়েছি। স্বাধীনতা উত্তর সময় থেকে এ পর্যন্ত দলের দুর্দিন ও সুদিনে সব সময় জেলা ও উপজেলার বিভিন্ন পদে অধিষ্টিত থেকে মাঠে থাকার চেষ্টা করেছি। আমি মনে করি আমার অতীত কর্মকান্ডের উপর বিবেচনা করে দল আমাকে যথাযথ মূল্যায়ন করবে এবং আমি মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী। সরাইল ও আশুগঞ্জের জনগণের সাথে তার সুসম্পর্কের কথা উল্লেখ করে তিনি মনোনয়ন পেলে দলের বিজয় সহজ হবে বলে দাবি করেন। ইতোমধ্যেই তিনি আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে সরাইল ও আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করছেন। চলমান রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে ঠিকই আসবে। এটি কোন দল নয়। দল থাকলে আর কথা কাজে মিল থাকলে জামায়াতের আছে। তবে তারা পাকিস্তান পন্থি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১