শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আওয়ামী লীগের মনোনায়ন জমা দিয়েছেন সাংবাদিক মো: জালাল মিয়া

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 202 বার

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আওয়ামী লীগের মনোনায়ন জমা দিয়েছেন সাংবাদিক মো: জালাল মিয়া

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ দলীয় মনোনায়নপত্র দাখিল করেছেন বিশিষ্ট সাংবাদিক মো: জালাল মিয়া। ১২ নভেম্বর সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ এর হাতে ব্রাহ্মণবাড়িয়া- ২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন করার লক্ষ্যে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয়ে মনোনায়ন আবেদন ফরম জমা দিয়েছেন তিনি।
এ সময় ধানমন্ডিস্থ সভানেত্রীর কার্যালয়ের বাহিরে শত শত নেতা কর্মী ও প্রার্থীর সাথে প্রধানমন্ত্রীর ফুফাত বোন শেখ রেনু, জাতীয় প্রেস ক্লাবের জয়েন্ট সেক্রেটারি মো: আশরাফ আলীসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।স্থানীয়রা তাঁর উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। বিবিসি২৪নিউজ.কম এর হেড অব নিউজ মো: জালাল মিয়া প্রধানমন্ত্রীর নেতৃত্বে ইউরোপ, আফ্রিকা, লন্ডন ও সর্বশেষ জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশন নিউইয়র্ক আমেরিকাতে অংশগ্রহণ করেন। মো: জালাল মিয়া জাতিসংঘের অধিনে বিশ্বের ৩৩টি দেশে বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে সফলতার সাথে কাজ করছেন। বর্তমানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বহির্বিশ্বে কাজ করে যাচ্ছেন।

মো: জালাল মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জনগণের নেত্রী। মানবতার মা শেখ হাসিনাকে আমি কাছ থেকে দেখেছি। তিনি বাংলাদেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সেই জন্য তার উনয়ন্নমূলক কর্মকান্ডে যুক্ত হতে চাই। যদি নেত্রী আমাাকে মনোনয়ন দেন তাহলে দেশের স্বার্থে আমাার নির্বাচনী এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিপন্ন মানুষের পাশে থাকবো। তিনি বলেন, আমি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। তবে, আমার দৃঢ় বিশ্বাস আমি মনোনয়ন পেলে আমার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া- ২ (সরাইল-আশুগঞ্জ) এর মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করব। পরে মো: জালাল মিয়া নেতাকর্মীদের নিয়ে জাতীয় সংসদে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া- ২ (সরাইল-আশুগঞ্জ) মানুষের কাছে দোয়া চেয়েছেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০