শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেল অফিস কাম বাসভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন

| শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 215 বার

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেল অফিস কাম বাসভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম.পি আজ শনিবার (১৭.০২.২০১৮) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার পুরাতন টেংকেরপাড় সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেল অফিস কাম বাসভবনের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেছেন।

ভিস্তিপ্রস্তর স্থাপনকালে সঙ্গে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনির উজ জামান বিপিএম পিপিএম, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত সুপার (সদর সার্কেল) রেজাউল কবিরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।


ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সদর সার্কেল অফিস প্রাঙ্গণে তিনি বেলুন ও পায়রা অবমুক্ত করেন। এছাড়া তিনি একটি স্মারক বৃক্ষের চারা রোপন করেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১