শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিজয় ফুল উৎসবের কার্যক্রম শুরু : ২০ অক্টোবর উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা

| রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 172 বার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিজয় ফুল উৎসবের কার্যক্রম শুরু : ২০ অক্টোবর উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় শুরু হয়েছে বিজয় ফুল উৎসবের কার্যক্রম। আজ ১৪ অক্টোবর রবিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান, স্কুল কলেজের প্রতিনিধি ও সাংস্কৃতিক প্রতিনিধিদের নিয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজয় ফুল উৎসবের আহবায়ক জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ভট্টাচার্যের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল সামাদ আকন্দ,ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, এড. আবদুল হাই, শাহাদাৎ হোসেন,নাজমুল হোসেন, আবদুল হক,উসমান গনি, শিক্ষকদের পক্ষে উপাধ্যক্ষ একেএম শিবলী,অধ্যাপক সুমনা দেবী, অধ্যক্ষ শামসুল হক,প্রধান শিক্ষক সাহিদুল ইসলাম,মোশারফ হোসেন ভূঞা, কামাল উদ্দিন,সাংস্কৃতিক প্রতিনিধি সঙ্গীতশিল্পি পীযুষ কান্তি আচার্য, আবৃত্তিশিল্পি মো. মনির হোসেন।


সভায় জানানো হয় বিজয় ফুল উৎসব উপলক্ষে আগামী ১৭ অক্টোবর স্কুল ও কলেজ পর্যায়ে এবং ২০ অক্টোবর উপজেলা পর্যায়ে বিজয় ফুল বানানো,চলচ্চিত্র নির্মাণ,কবিতা ও গল্প লেখা, আবৃত্তি, একক অভিনয়, চিত্রাংকণ এবং দলগতভাবে দেশের গান ও জাতীয় সঙ্গীতের প্রতিযোগিতা প্রথম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ক গ্রুপে,৬ষ্ঠ শ্রেণী থেকে ৮ম শ্রেণী পর্যন্ত খ গ্রুপে এবং ৯ম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত গ গ্রুপে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা বিজয় ফুল বানানো ও চলচ্চিত্র নির্মাণ উপজেলা পরিষদে,দেশের গান, জাতীয় সঙ্গী ও চিত্রাংকণ প্রতিযোগিতা আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে এবং গল্প-কবিতা লেখা, আবৃত্তি ও একক অভিনয় রাম কানাই হাই একাডেমীতে অনুষ্ঠিত হবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০