শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 389 বার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের কর্মীসমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ছাত্রলীগ একটি সংগ্রামী ইতিহাস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন ছাত্রলীগের ইতিহাস, বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস। ছাত্রলীগ ছাড়া বাংলাদেশের স্বাধীনতা চিন্তাও করা যায় না। ছাত্রলীগ আওয়ামী লীগকে অনুস্মরণ করে না, ছাত্রলীগ অনুস্মরণ করে বঙ্গবন্ধুর আদর্শকে। তিনি আগামী নির্বাচনে ছাত্রনেতাদের গ্রামে গ্রামে অসহায় গরীব ছাত্রদের জন্য কাজ করার আহবান জানান। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, বিএনপি রেল লাইন উঠিয়ে দিয়েছে, আর আওয়ামীলীগ রেল সেক্টরে অভাবনীয় উন্নয়ন করছে। বিএনপির সাথের আওয়ামী লীগের ব্যবধান এটাই। আজ তিতাসের উপর দিয়ে ব্রীজ হয়েছে। একটি ওভারব্রীজ শহরের উপর দৃশ্যমান। অচিরেই আরেকটি কাজ উদ্বোধন করা হবে। তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শিক্ষার্থীদের ভালোবেসে বছরের প্রথমদিনেই নতুন বই হাতে তুলে দিচ্ছেন। আর বিএনপি নেত্রী এই বই পুড়িয়ে দেয়। বর্তমান সরকার ডিজিটাল ক্লাসরুম করছে। শিক্ষাক্ষেত্রে এখন বড় বড় অট্টালিকা তৈরী করছে বর্তমান সরকার। আর আওয়ামী লীগ ক্ষমতায় যায় মানুষের কল্যাণে কাজ করার জন্য। আর বিএনপি ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চাই লুটপাট করার জন্য। তিনি বলেন, বিএনপি একটি নব্য পাকিস্তানের দল।

তিনি শুক্রবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রায়হানের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল, বিপ্লব, আল আমিন সোহান, রায়হান সরকার, ছগির আহমেদ, তানিম, নাবিদ, ইলিয়াছ, হৃদয়, অনিক, হেদায়েতসহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল আলম জীবন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১