শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া সদরে ৩২ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 133 বার

ব্রাহ্মণবাড়িয়া সদরে ৩২ গৃহহীন পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

মুজিববর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩২টি ভূমি ও গৃহহীন পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার সরকারি ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে আশ্রয়ন প্রকল্প-২-এর উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক বক্তব্য দেয়ার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩২টি ভূমি ও গৃহহীন পরিবারের মধ্যে বাড়ির দলিলপত্র হস্তান্তর করা হয়।

দলিল হস্তান্তর উপলক্ষে শনিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী উপকারভোগী ৩২টি পরিবারের লোকদের কাছে বাড়ির দলিল হস্তান্তর করেন।


এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব, উপজেলা প্রকৌশলী রেজাউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

দলিল হস্তান্তর অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী বলেছেন,গৃহহীনদের জন্য সরকারিভাবে ঘর দেয়া বর্তমান সরকারের একটি যুগান্তকারী পদক্ষেপ। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন, এদেশে কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবেনা। প্রধানমন্ত্রী তাঁর কথা রেখেছেন। তিনি বলেন, ভূমিহীনদের পূর্নবাসনের ক্ষেত্রে এটি একটি বিপ্লব। তিনি বলেন, পর্যায়ক্রমে সকল গৃহহীনকে সরকারি ঘর দেয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮