শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ মাদক কারবারি আনার গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ১৪ জুন ২০১৯ | পড়া হয়েছে 556 বার

ব্রাহ্মণবাড়িয়া শীর্ষ মাদক কারবারি আনার গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক কারবারি শেখ মোঃ আনার-(৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৩-জুন ২০১৯) সন্ধ্যায় পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আনার শিমরাইলকান্দি গ্রামের মরহুম মোহাম্মদ আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায় গ্রেপ্তারকৃত আনার সদর থানা পুলিশের তালিকাভুক্ত ও শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে সে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়। প্রতিবারই জামিনে কারাগার থেকে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসায় শুরু করে। তার রয়েছে বিশাল বাহিনী।


পুলিশ সূত্রে জানা গেছে, স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার অঙ্গীকার করে মাদক ব্যবসায়ী আনার গত কয়েক বছর আগে ব্রাহ্মণবাড়িয়ার তৎকালীন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএমের কাছে আত্মসমর্পন করেছিলেন।

পরে কিছুদিন বিরত থেকে সে পুনরায় দাপটের সাথে মাদক ব্যবসা শুরু করে। গত ৫ মাস আগে মাদক ব্যবসায়ী আনারকে শতাধিক ইয়াবাসহ শহরের কাউতলী থেকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এই মামলায় মাস তিনেক কারাভোগ করে সে জামিনে বেরিয়ে আসে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় শিমরাইলকান্দির নিজ বাড়ির সামনে থেকে ১২০ পিস ইয়াবাসহ আনারকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে শীর্ষ মাদক ব্যবসায়ী আনার গ্রেপ্তার হওয়ায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি নেমে আসে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি তাকে গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১