শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের মা সমাবেশ অনুষ্ঠিত

| মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 223 বার

ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের মা সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, মায়েরা যথাযথ ভূমিকা পালন করলে ছেলেমেয়েরা অবশ্যই শিক্ষিত হবে। ছেলেমেয়েদের সুশিক্ষিত করতে পারলে পরিবার, সমাজ এবং দেশ এগিয়ে যাবে। “আপনাদের সন্তানরা যেন নিয়মিত স্কুলে আসে সেদিকে নজর রাখবেন। মায়েদের সচেতনতাই সন্তানকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার প্রধান হাতিয়ার। এই সুনাগরিক গড়ে তোলার প্রাথমিক ধাপটিতে মায়েদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।”

তিনি বলেন, মায়েদের সচেতনতাই পারে মাদকের কড়াল গ্রাস থেকে সন্তানকে রক্ষা করতে। মায়েরা যদি সচেতন হয় এবং সন্তান কি করে ও কোথায় যায় নিয়মিত এসব খোঁজ নেয় তবেই মাদকের হাত থেকে সমাজকে রক্ষা করা সম্ভব।


সোমবার কাউতলী ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে মা সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া সিটি মডেল কলেজের অধ্যক্ষ মোঃ মোস্তফা কামাল, স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হক।

প্রতিষ্ঠানের শিক্ষক নাফিসা সুলতান ও নাঈমা ফেরদৌস করিমের পরিচালনায় এ সময় অন্যান্যের বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ আক্তার ফারুক চপল, ইনচার্জ রাশেদা আক্তার শিউলী, অভিভাবক নাছরিন আক্তার, খুরশিদা হক বিথী, শিক্ষার্থী নিশাত আরা প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১