শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া মাদক ব্যবসায়ীর হামলা

প্রতিনিধি | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 281 বার

ব্রাহ্মণবাড়িয়া মাদক ব্যবসায়ীর হামলা

ব্রাহ্মণবাড়িয়ায় দেশের শীর্ষ পর্যায়ের একটি জাতীয় দৈনিকের জেলা প্রতিনিধি শাহাদৎ হোসেনের বাসায় আকস্মিক হামলা করেছে সিজার (৪০) নামে স্থানীয় এক মাদক ব্যবসায়ী।পরে মদ্যপ অবস্থায় থাকা ওই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

গত সোমবার দিনগত রাত ১১টার দিকে শহরের কান্দিপাড়ায় এ ঘটনা ঘটে।আটক সিজার একই পাড়ার রানু মিয়ার ছেলে।


মাদক ব্যবসায়ীর হামলায় সাংবাদিক শাহাদাৎ এর মা রহিমা বেগম (৫০), বোন আকলিমা আক্তার (৩৪) ও ছোট ভাই স্কুলছাত্র ফাহিম (১৫) আহত হয়েছেন।

সাংবাদিক শাহাদৎ  জানান, রাত ১১টার দিকে হঠাৎ করেই সিজার মাদকাসক্ত অবস্থায় তার বাসায় ঢুকে এলোপাতাড়ি হামলা করে শোকেজ ভেঙে ফেলেন। সিজার এ সময় শাহাদাতের মা রহিমা আক্তারের গলা চেপে ধরেন। এ অবস্থায় মাকে বাঁচাতে এগিয়ে আসলে বোন আকলিমা ও ছোট ভাই ফাহিমকেও মারধর করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুর রহমান জানান, এ ঘটনার খবর পেয়ে থানার দ্বিতীয় কর্মকর্তা (উপ-পরিদর্শক) ইশতিয়াক আহমেদ ও নাজমুল আলম ঘটনাস্থলে গিয়ে সিজারকে আটক করে থানায় নিয়ে আসেন। আটক সিজারকে মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ড দেওয়া হবে।

২০১৪ সালের ৯ আগস্ট সাংবাদিক শাহাদাতের বড় ভাই আতিকুল ইসলাম শাকিলকে (৩৩) ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি মাদক নিরাময় কেন্দ্রে নির্যাতন করে হত্যা পর মরদেহ সদর হাসপাতালে রেখে পালিয়ে যায় নিরাময় কেন্দ্র সংশ্লিষ্টরা। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে হত্যা মামলা করা হয়। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন।

এ ঘটনার সঙ্গে তার ওপর এই হামলার বিষয়টি সম্পৃক্ত থাকতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০