শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া মাদক বিরোধী র্যালি ও সভা অনু্ষ্ঠিত হয়েছে

ষ্টাফ রিপোর্টার | সোমবার, ০৪ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 672 বার

ব্রাহ্মণবাড়িয়া মাদক বিরোধী র্যালি ও সভা অনু্ষ্ঠিত হয়েছে

মাসব্যাপী মাদক বিরোধী অভিযান ও প্রচাণার কর্মসূচি হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী র্যালি ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

গতকাল ০৩ জানুয়ারি সকালে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের এর আয়োজন করা হয়।


সকাল সাড়ে ১০টার দিকে শহরের লোকনাথ দিঘীর পাড় থেকে র্যালি শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুল হক। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপারের পক্ষে তার প্রতিনিধি সহকারী পুলিশ সুপার (এএসপি) তাপস রঞ্জন ঘোষ, পৌর মেয়র হেলাল উদ্দিন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিমুল্লাহ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের সহকারী পরিচালক বাহাউদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০