শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া বর্ণিল সাজে আ’লীগের কেন্দ্রীয় সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | শুক্রবার, ২১ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 536 বার

ব্রাহ্মণবাড়িয়া বর্ণিল সাজে আ’লীগের কেন্দ্রীয় সম্মেলন

বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে বর্ণিল সাজে সেজেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর। ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে সরাইল-বিশ্বরোড মোড় পর্যন্ত স্থাপন করা হয়েছে অসংখ্য তোরণ। এছাড়া দেশের অন্যতম বৃহৎ ও ক্ষমতাসীন রাজনৈতিক দলের সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসাহ উদ্দীপনা।

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বিভিন্ন স্থানে করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা। রাস্তা দিয়ে হেঁটে যাওয়া পথচারীদের নজর কাড়ছে সেই আলোকসজ্জা। এছাড়া শহরে বিভিন্ন এলাকায় টাঙানো হয়েছে নানা রঙের ব্যানার, পোস্টার ও ফেস্টুন।


পাশাপাশি ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ থেকে সরাইল-বিশ্বরোড মোড় পর্যন্ত স্থাপন করা হয়েছে অসংখ্য তোরণ। ইতোমধ্যে ১৩০ জন কাউন্সিলর এবং ১৩০ জন ডেলিগেটরের নামের তালিকা চূড়ান্ত করা হয়েছে। সম্মেলন সফল করতে দফায় দফায় বৈঠক করছে জেলা আওয়ামী লীগ।
২০তম জাতীয় সম্মেলনে সকল জল্পনা-কল্পনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ঘিরে। বর্তমান প্রজন্মের নেতাকর্মীদের প্রত্যাশা এ সম্মেলনের মাধ্যমে সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ কোনো পদে অসীন হবেন।
জেলার কয়েকজন কাউন্সিলর ও ডেলিগেটর জানান, এবারের কাউন্সিলকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে জাগরণের সৃষ্টি হয়েছে। এ সম্মেলনের মাধমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে এবং সেই কমিটিতে সজীব ওয়াজেদ জয়কে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত করা হবে বলে আশা প্রকাশ করেন তারা।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার জানান, বিপুল সংখ্যক নেতাকর্মী এই ঐতিহাসিক সম্মেলনের সাক্ষী হতে চান। এদের মধ্যে থেকে ১৩০ জন কাউন্সিলর ও ১৩০জন ডেলিগেটরের নামের তালিকা প্রস্তুত করতে আমাদের হিমশিম খেতে হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০