শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে জাপা সাবেক সাধারণ সম্পাদকের স্ত্রীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : | সোমবার, ০৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 241 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে জাপা সাবেক সাধারণ সম্পাদকের স্ত্রীর সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে হামলার ঘটনা জাতীয় পার্টির আভ্যন্তরীন কোন্দলের কারণে হয়েছে বলে দাবি করেছেন জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদুল হক ওয়াহাবের স্ত্রী মাহমুদা হক। ওয়াহাবের ইশারায় ছাত্রলীগ এ ঘটনা ঘটিয়েছে বলে যে অভিযোগ করা হয়েছে তাও মিথ্যা ভিত্তিহীন ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত বলে দাবী করেন তিনি।

আজ সোমবার (০৪.০৬.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে মাহমুদা হক বলেন, ওয়াহাব সারা জীবন জাতীয় পার্টির সঙ্গে জড়িত। তার সঙ্গে আওয়ামী লীগ-ছাত্রলীগের কোন সম্পর্ক নেই। আর ছাত্রলীগ তার নির্দেশে এই অপকর্ম করতে যাবে কেন। এটি দলের আভ্যন্তরীন কোন্দল থেকে সৃষ্ট ঘটনা। পার্টির আরেকটি গ্রুপ মাঠে কাজ করছে এটা সবাই জানে। লিখিত বক্তব্যে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ ও ৩ আসনের মনোনয়ন নিয়ে দল বিভক্ত হয়ে আছে। জোট থেকে একটি আসন দিলে কে প্রার্থী হবেন সে থেকে কোন্দল সৃষ্টি হয়। এই কোন্দলের বহিপ্রকাশ ঘটে ইফতার মাহফিলে। সদর মডেল থানার ওসির বক্তব্যেও পত্রিকায় প্রকাশিত হয়েছে এটি দলীয় কোন্দলের ঘটনা। পার্টিতে সঠিক নেতৃত্ব না থাকায়ই এহেন দু:খজনক ঘটনার একমাত্র কারণ। তিনি আরো জানান, জাতীয় পার্টির ইফতার মাহফিলের দিন রহস্যজনক কারণে তার স্বামী ওয়াহাব নিজ বাড়িতে সাদা পোশাকধারী ৮/১০ জন পুলিশ কর্তৃক অবরুদ্ধ ছিলেন।


ইফতারের ২০/২৫ মিনিট আগে পুলিশ সদস্যদের নিয়ে বাড়ির পাশের একটি রেষ্টুরেন্টে তিনি ইফতার করেন। সাংবাদ সম্মেলনে মাহমুদা হক বলেন, এই সত্যকে ঢাকা দেয়ার জন্য বিভিন্ন নাটকের কাহিনী তৈরি করা হয়েছে। অ্যাড. জিয়াউল হক মৃধা এম.পি সরাইলে সাংবাদিক সম্মেলনে এ ঘটনায় জেলা ছাত্রলীগ যুবলীগ সহ সরকারি দলের প্রভাবশালী এক নেতার কথা বলেছেন। এখানেই প্রমাণিত হয়, আসল ঘটনা ভিন্ন। যদি আমার পরিবার বা জেলা ছাত্রলীগ যুবলীগ সহ সরকারি দল জড়িত হতো তা হলে মামলা ও সাংবাদিক সম্মেলনে একই বক্তব্য হতো। এর পরও মোঃ মনির হোসেন দেলোয়ার নামে জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক অযৌক্তিক ভাবে আমার স্বামী ওয়াহেদুল হক ওয়াহাব ও দুই ছেলেকে এ ঘটনার সাথে জড়িয়ে মিথ্যা আসামী অভিযুক্ত করে সদর মডেল থানায় ভাংচুরের নামে বিশৃঙ্খলার যে অসত্য অভিযোগের মামলা রুজু করেছে আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। আমার স্বামীর সাথে পূর্ব থেকে মোঃ মনির হোসেন দেলোয়ার এর সাথে ব্যক্তিগত ও রাজনৈতিক শত্রুতা থাকার কারণে উদ্দেশ্য মূলক এই মামলাটি করেছে। আমি এই মিথ্যা অভিযোগের মামলা থেকে আমার স্বামী ও দুই ছেলের নাম বাদ দেয়া সহ মামলা প্রত্যাহার এবং আমার পরিবার যেন অযথা হয়রানির শিকার না হয় সে জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানাচ্ছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১