শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎকালে মোকতাদির চৌধুরী এম.পি

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ও সাংবাদিকদের উন্নয়ন অগ্রগতিতে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে

| সোমবার, ১৪ মে ২০১৮ | পড়া হয়েছে 112 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ও সাংবাদিকদের উন্নয়ন অগ্রগতিতে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে

ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য, পার্বত্য চট্টগাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট লেখক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব জেলার সাংবাদিকদের ঐক্যবদ্ধতার এক অনন্য দৃষ্টান্ত। এ প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির মাধ্যমে আগামী দিনে সাংগঠনিক কার্যক্রম সুন্দর ভাবে পরিচালিত হবে এবং প্রেস ক্লাব জেলার উন্নয়ন ও জেলাবাসীর কল্যাণে নিবেদিত ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি। তিনি নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, প্রেস ক্লাবের সাংবাদিকদের মধ্যে সৌহার্দ সম্প্রীতির যে বন্ধন আগামী দিনে তা আরও সুদৃঢ় হবে। তিনি ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ও সাংবাদিকদের উন্নয়ন অগ্রগতিতে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন এবং দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য আহবান জানান।

আজ সোমবার (১৪.০৫.২০১৮) দুপুরে হালদারপাড়স্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা সংসদ সদস্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলে তিনি এ আহবান জানান।


সৌজন্য সাক্ষাৎকালে নব-নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশাররফ হোসেন বেলাল, কার্যকরী সদস্য শাহজাহান সাজু ও মজিবুর রহমান খান উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১