শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মহিউদ্দিন আহমেদ মহি’র মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি : | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 278 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মহিউদ্দিন আহমেদ মহি’র মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ মহি ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসন থেকে আগামী সংসদ নির্বাচনে দলের মনোনয়ন চাইবেন। সোমবার (২৩.১০.২০১৭) ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন। তিনি বলেন, অনেকেই মনোনয়ন চাইতে পারে। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমিও দলের মনোনয়ন চাইবো। তবে মনোনয়ন দেয়ার সিদ্ধান্তের মালিক দলের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যে সিদ্ধান্ত নেবেন, সেটাই আমি মাথা পেতে নেব। কার অবস্থা কি সবকিছু খবর নিয়েই এবার মনোনয়ন দেয়া হবে অর্থাৎ সিএস, আরএস, বিএস সবই দেখা হবে। দলের নেতাকর্মীরা আমাকে সমর্থন করছে বলে আমি মনোনয়ন চাওয়ার সাহস করছি।

মনোনয়ন প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি আরো বলেন, সামনের নির্বাচন, ইট ইজ এ টাফ ফাইট ফর আস। ইট ইজ এ ফাইট ফর আওয়ার এক্সিসটেন্স। এই নির্বাচনের মধ্যে দিয়েই কিন্তু বাংলাদেশের মানুষের একটা সিদ্ধান্তের বিষয় রয়েছে। বাংলাদেশ কি এগিয়ে যাবে না আবার পিছিয়ে যাবে। সেক্ষেত্রে আমি মনে করি নেত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দেবেন। সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, আমার হাত প্রসারিত হয়েছে, আমি আপনাদেরকে বুকে টেনে নিতে চাই। আপনারাও আমাকে বুকে টেনে নেবেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী আফজল হোসেন নিছার, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, জেলা যুবলীগ নেতা ইফতেখার উদ্দিন স্বপন, সালাউদ্দিন সরকার, এহসান উল্লাহ মাসুদ, মোঃ দেলোয়ার হোসেন বাহার, আমজাদ হোসেন রনি প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০