শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রয়াত তিন সদস্যের স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | শুক্রবার, ০৩ মে ২০১৯ | পড়া হয়েছে 320 বার

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রয়াত তিন সদস্যের স্মরণে স্মরণসভা  অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রয়াত তিন সদস্য, দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মোঃ নূরুল হোসেন, দৈনিক আজকের হালচাল’র প্রকাশক ও সম্পাদক মোঃ আবেদুল হক আবেদ এবং প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ আক্তার হোসেনের স্মরনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (০৩মে ২০১৯)সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মিসেস নায়ার কবির ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ আরজু, সৈয়দ মিজানুর রেজা, মঞ্জুরুল আলম, আ.ফ.ম কাউছার এমরান, রিয়াজ উদ্দিন জামি, আবদুন নূর। প্রয়াত পরিবারের পক্ষে বক্তব্য রাখেন প্রয়াত নূরুল হোসেনের সহধর্মীনি ও দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক দেওয়ান ফয়জুন নাহার।

স্মরণসভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকগন প্রয়াত সাংবাদিকদের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন। স্মরণসভায় প্রয়াত তিন সাংবাদিককে সাংবাদিককে মরণোত্তর সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রয়াত সাংবাদিকদের পক্ষে তাদের পরিবারের সদস্যরা প্রধান অতিথির হাত থেকে এই মরনোত্তর সম্মাননা স্মারক গ্রহণ করেন।

উল্লেখ্য, ‘দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’র সম্পাদক ও প্রকাশক নুরুল হোসেন চলতি বছরের ২৬ মার্চ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সদস্য মো. আক্তার হোসেন ২৮ জানুয়ারি ও দৈনিক আজকের হালচাল পত্রিকার সম্পাদক আবেদুল হক আবেদ গেল বছরের ২৪ ডিসেম্বর ইন্তেকাল করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১