শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার বাজেট ঘোষনা

প্রতিনিধি | রবিবার, ২৬ জুন ২০১৬ | পড়া হয়েছে 270 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার বাজেট ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। গত শনিবার  বিকেলে স্থানীয় লোকনাথ উদ্যান সংলগ্ন পৌর কমিউনিটি সেন্টারে পৌর মেয়র মিসেস নায়ার কবির এই বাজেট ঘোষনা করেন। প্রস্তাবিত বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৮১ কোটি ৮৭ লাখ ৫০ হাজার টাকা এবং সম্ভাব্য ব্যয় ৭৯ কোটি ৫১ লাখ ৮৫ হাজার টাকা। সমাপনী স্থিতি দেখানো হয়েছে ২ কোটি ৩৫ লাখ ৬৫ হাজার টাকা।
বাজেট অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বশিরুল হক ভ‚ইয়া, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।
এর আগে গতকাল শনিবার দুপুর আড়াইটায় পৌরসভার মাহাবুবুল হুদা সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে পৌর মেয়র নায়ার কবির প্রস্তাবিত বাজেটের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সংবাদ সম্মেলনে ২০১৫-২০১৬ অর্থ বছরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জলবায়ু পরিবর্তন খাতের দেড়কোটি টাকা কোথায়, কিভাবে ব্যয় করা হয়েছে তা জানতে চাইলে জবাবে নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ প্রসঙ্গ এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে সাংবাদিকদের তোপের মুখে পড়েন। সংবাদ সম্মেলনে জাতীয় ও স্থানীয় দৈনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০