শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন দু’টি কেন্দ্রে স্থগিত

ষ্টাফ রিপোর্টার | রবিবার, ২০ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 321 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন দু’টি কেন্দ্রে স্থগিত

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।ভোটের সরঞ্জাম লুট, প্রিজাইডিং অফিসারকে মারধর।  স্থগিত ভোট কেন্দ্রগুলো হলো-পুনিয়াউট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও শহরের কাউতলি এলাকার লুৎফুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।
পুনিয়াউট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মঞ্জুর হোসেন চৌধুরী জানান, আজ রোববার ২০ মার্চ সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর সকালের দিকে একদল দুর্বৃত্ত কেন্দ্র দখল করে ভোটের সরঞ্জাম লুট করে। এসময় বাধা দিলে মারধরের শিকার হন তিনি। এজন্য সাময়িকভাবে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পুনরায় ভোটগ্রহণ শুরু হবে বলেও জানান মঞ্জুর হোসেন।এদিকে, কাউতলি এলাকার লুৎফুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নাছিরউদ্দিন জানান, সকাল ১০টার দিকে এই কেন্দ্রে বোমা বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।এতে কেন্দ্রে আতঙ্ক ছড়িয়ে পড়ায় ভোটগ্রহণ স্থগিত করা হয়।

প্রসঙ্গত, এই পৌরসভায় এক লাখ ৮ হাজার ১৯৯ জন ভোটার রয়েছেন। এখানে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৬০ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন নির্বাচনে অংশ নিয়েছেন। মোট ৪৮টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০