শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন ————————————— পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | পড়া হয়েছে 151 বার

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন ————————————— পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌর শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার দুপুরে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র নায়ার কবির। সভায় অন্যান্যের বক্তব্য রাখেন পৌর সচিব মোঃ সামছুদ্দিন, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, সংরক্ষণ সুপারভাইজার গোলাম মোস্তফা, ব্রাহ্মণবাড়িয়া পৌর শ্রমিক কর্মচারী ইউনিয়নের নবাগত সভাপতি মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন। সকলে দায়িত্বশীল হয়ে কাজ করলে এ শহর পরিষ্কার করা সম্ভব। এ শহর আমাদের তাই আমাদের সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। তাহলেই আমাদের শহরকে খুব দ্রুত পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব। তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদুল আযহা সামনে রেখে পরিচ্ছন্নকর্মীদের এখন থেকেই প্রস্তুত থাকতে হবে। আমি আশা করছি প্রতি বছরের ন্যায় এবারও নির্ধারিত সময়ের মধ্যে কোরবানীর বর্জ্য দ্রুততম সময়ের মধ্যেই অপসারণ ও পরিষ্কার করে নাগরিকদের পরিচ্ছন্ন শহর উপহার দিতে পারবো। এ সময় তিনি পৌরবাসীকে পরিচ্ছন্নকর্মীদের সর্বাত্মক সহযোগিতা করার আহবান জানান।
তিনি আরো বলেন, একটি আধুনিক ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পৌরপরিষদ সহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এজন্য সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমাদের এই শহর পরিষ্কার পরিচ্ছন্ন ও নান্দনিক শহর হিসেবে গড়ে উঠবে আশা করছি।


সভায় ব্রাহ্মণবাড়িয়া পৌর শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ ও পরিচ্ছন্নকমীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১