শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পশ্চিম এলাকার যাতায়াতের সড়কটির আজ প্রাণ নেই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 599 বার

ব্রাহ্মণবাড়িয়া পশ্চিম এলাকার যাতায়াতের সড়কটির আজ প্রাণ নেই

ব্রাহ্মণবাড়িয়ার শহরের অন্যতম গুরুত্বপূর্ণ পশ্চিম এলাকায় দুইটি ইউনিয়ন সহ নাটাই ( দক্ষিণ ) সড়ক টির আজ প্রাণ নেই ।কিন্তু দীর্ঘ দিন যাবৎত সংস্কারে অভাবে সড়কটি অনেকটাই নাজুক অবস্হায় পরিণত হয়েছে। বিশেষ করে কালিসিমা জামে মসজিদের পশ্চিম পাশে সড়ক টির বড় গর্ত হয়ে আছে।

এলাকাবাসির অভিযোগ এটি চলাচলের সড়ক নাকি মরণফাঁদ। সড়কটির বেশির ভাগ অংশে খানাখন্দ আর গর্তের সৃষ্টি হওয়ায় এ সড়ক দিয়ে যাতায়াতে চরম দুর্ভোগ পোহাচ্ছেন শিক্ষার্থী সহ শহরে আসা ব্রাহ্মণবাড়িয়ার পশ্চিম এলাকার হাজার হাজার মানুষ । এই পশ্চিম এলাকায় যেতে উওর পৈরতলা দিয়ে কালিসিমা , পয়াগ , নরসিংসার , আদমপুর , বিরামপুর ,সাদেকপুর , ছিলিকুট হয়ে বরাইল ইউনিয়নে প্রতিদিন চলাচলের সড়ক।


সড়কটির কার্পেটিং উঠে গিয়ে সৃষ্টি হয়েছে ছোট বড় গর্ত যে কারণে প্রতিদিন ঘটছে ছোট-বড় দুর্ঘটনা ।এছাড়াও বৃষ্টি হলে সড়কের ছোট-বড় গর্ত গুলো পানিতে ভরে যায়, এতে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে । গত কদিন ধরে সড়কটি এখন জলাশয়ে রুপ নিয়েছে । বৃষ্টির জল মিশে একাকার হয়ে যাওয়ায় কোথায় গর্ত তা চালকরা আন্দাজ করতে না পারায় অহরহ দূরঘটনার শিকার হচ্ছে যাত্রি সাধারন । এলাকাবাসী দুর্ঘটনার জন্য সড়কের বেহাল দশাকে দায়ী করছেন। জনগুরুত্বপূর্ণ এই সড়কটি সংস্কার করার দাবি এ দুর্ভোগের হাত থেকে তাঁরা মুক্তি চান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০