শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটে র‌্যাগ ডে অনুষ্ঠিত

| রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 214 বার

ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটে র‌্যাগ ডে অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের বিদায়ী শিক্ষার্থীরা র‌্যাগ ডে অনুষ্ঠানের আয়োজন করেছে। ১৫ ডিসেম্বর শনিবার বেলা দুইটার দিকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর আধুনিক হাসপাতাল এলাকায় এটি অনুষ্ঠিত হয়েছে।

নার্সিং ইনস্টিটিউট ব্রাহ্মণবাড়িয়ার তৃতীয় বর্ষের নবম ব্যাচের শিক্ষার্থীদের অংশ গ্রহণে র‌্যাগ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক আবু সাঈদ। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন, সহকারি পরিচালক চিকিৎসক শফিকুল ইসলাম, নার্সিং ইনস্টিটিউট ব্রাহ্মণবাড়িয়ার অধ্যক্ষ সালাউদ্দিন মাতবরসহ জেলা সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সিং ইনস্টিটিউটের ইন্সট্রাক্টরবৃন্দ।


অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে চিকিৎসক আবু সাঈদ বলেন, জীবনের একটি ধাপ তোমরা পার করেছ। এটিই শেষ নয়। নার্র্সিং পেশাকে সরকার দ্বিতীয় শ্রেণির মর্যাদা দিয়েছে। বিষয়টি অনুধাবন করতে হবে। চিকিৎসকের পাশাপাশি একজন সেবিকার অনেক দায়িত্ব থাকে। তাই নিজেদের আরো যোগ্য করে তুলতে হবে। পড়াশোনার সঙ্গে সম্পৃক্ত থাকতে হবে। সর্বোপরি একজন ভালো মানুষ হতে হবে।

অতিথিদের বক্তব্যের আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল থেকে নার্সিং শিক্ষার্থীরা একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি হাসপাতাল রোড থেকে কুমারশীল মোড় হয়ে পুণরায় হাসপাতাল এলাকার অনুষ্ঠানে শেষ হয়। অনুষ্ঠানে নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশ করেন। বিকেলে শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের ভেতরে রং খেলায় মত্ত হয়ে উঠেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১