শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের অাসন সংখ্যা বৃদ্ধির দাবিতে রেলপথ অবরোধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭ | পড়া হয়েছে 562 বার

ব্রাহ্মণবাড়িয়া ট্রেনের অাসন সংখ্যা বৃদ্ধির দাবিতে রেলপথ অবরোধ

ব্রাহ্মণবাড়িয়া থেকে বিভিন্ন গন্তব্যের আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে মানববন্ধন ও রেলপথ অবরোধ করেছেন স্কুল-কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীরা। বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন প্লাটফর্মে সর্বস্তরের সচেতন ছাত্র সমাজ ও ব্যবসায়ীদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় অান্দোলনকারীরা স্টেশনের দুই নম্বর লাইনে অবস্থান নিয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে অাসা ঢাকাগামী অান্তঃনগর সুবর্ণ এক্সপ্রেস ট্রেন অবরোধ করে রাখেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি অাজিজুল হক, ছাত্রনেতা সামসুজ্জামান চৌধুরী পারভেজ, মিনহাজ উদ্দিন মামুন, মমিন মিয়া, সেলিম মোল্লা, মেহেদী হাসান লেনিন, শাহাদৎ হোসেন শোভন প্রমুখ।
বক্তারা বলেন, কাউন্টারে টিকিট বিক্রির দিক থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন সারাদেশে দ্বিতীয়। অার যাত্রী যাতায়াতের সংখ্যার দিক থেকে এ স্টেশনের অবস্থান তৃতীয়। প্রতিদিন দেড় হাজারেরও বেশি যাত্রী এ স্টেশন থেকে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করেন। গত ফেব্রুয়ারি মাসে ব্রাহ্মণবাড়িয়া থেকে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা কমানো হয়েছে। যা কোনোভাবেই ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য কাম্য নয়।
ট্রেনের আসন সংখ্যা না বাড়ানো হলে পরবর্তীতে অনশন কর্মসূচি পালনের ঘোষণা দেন বক্তারা। ব্রাহ্মণবাড়িয়া থেকে বিভিন্ন গন্তব্যের অান্তঃনগর ট্রেনের অাসন বরাদ্দ ছিলো ৬৮৪টি। এ সংখ্যা কমিয়ে ৪৫০ করায় ব্রাহ্মণবাড়িয়ার মানুষ বিক্ষুব্ধ হয়ে ওঠেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০