শিরোনাম

নারী অধিকার রক্ষা ও সমাজসেবায় বিশেষ ভূমিকার জন্যে

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সুচিকে বাঞ্ছারামপুরে সম্মাননা

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | শুক্রবার, ০২ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 149 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সুচিকে বাঞ্ছারামপুরে সম্মাননা

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সনি আক্তার সুচিকে নারী অধিকার রক্ষা ও সমাজসেবায় বিশেষ ভূমিকার জন্যে সম্মাননা স্মারক প্রদান করেছে খাল্লা উচ্চ বিদ্যালয়।

বৃহস্পতিবার (০১.০৩.২০১৮) বাঞ্ছারামপুর উপজেলার খাল্লা উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাকে সম্মাননা দেয়া হয়।


স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও দরিকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মির্জা মো. শফিকুল ইসলাম স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন, শাহ রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দারুস সালাম কাজল, বাঞ্ছারামপুর প্রেস ক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সুবীর, মো. আমিরুল মোমেন মেম্বার, আমেরিকা প্রবাসী আবদুল হক মাসুদ, হুমায়ুন মোকতার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আওলাদ হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা মো. আবু কাউছার প্রমুখ।

সম্মাননার জবাবে প্রধান অতিথি সনি আক্তার সুচি বলেন, আপনার আমাকে যে সম্মাননা প্রদান করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, শিক্ষার মান বৃদ্ধি করতে হলে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হয়ে দায়িত্বপালন করতে হবে। আপনার সন্তান যেন সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকসেবনসহ কোনো অপরাধে জড়াতে না পারে সেই দিকে খেয়াল রাখতে হবে। পড়ালেখার মান বাড়ানোর লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ভাতা, বিনামূল্যে বই বিতরণসহ বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। তার সোনার বাংলা গড়তে হলে প্রতিটি ঘরে ঘরে সোনার মানুষ চাই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১