শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদুল হক ওয়াহাব এর বহিস্কারাদেশ প্রত্যাহার

বার্তা প্রেরক | রবিবার, ২৬ মে ২০১৯ | পড়া হয়েছে 253 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদুল হক ওয়াহাব এর বহিস্কারাদেশ প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির বিশেষ সভার সিদ্ধান্ত পরবর্তীতে লিখিত অনুরোধের প্রেক্ষিতে কেন্দ্রীয় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) স্বাক্ষরিত অনুমোদনের মাধ্যমে জেলা শাখা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুল হক ওয়াহাব এর বহিস্কারাদেশ প্রত্যাহার করেছেন।

জাতীয় পার্টি কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মো. মামুনুর রশীদ জানান, জেলা শাখা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুল হক ওয়াহাবকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কার করা হয়েছিল।


গত ১৯ এপ্রিল ২০১৯ তারিখে অনুষ্ঠিত জেলা শাখা জাতীয় পার্টির বিশেষ সভায় ওয়াহেদুল হক ওয়াহাব এর বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গৃহিত হয়।

গত ২২ মে তারিখে দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত পত্রে উক্ত সিদ্ধান্ত উল্লেখ করে বহিস্কারাদেশ প্রত্যাহার করার সুপারিশ করা হয়। যার ভিত্তিতে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্ব-স্বাক্ষরে উক্ত বহিস্কার আদেশ প্রত্যাহারের লিখিত অনুমোদন দিয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০