শিরোনাম

জেলা ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিলে মোকতাদির চৌধুরী এম.পি

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে

| বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | পড়া হয়েছে 165 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে

আজ বৃহস্পতিবার (২৪.০৫.২০১৮) শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান কমপ্লেক্স চত্বরস্থ পৌর কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌরসভার মেয়র নায়ার কবির, সহ সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম প্রমুখ।


জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের যে ঘোষণা দিয়েছেন আমি আশা করব ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকবে। আমাদের ছাত্ররা যেন মাদকের দিকে ধাবিত না হতে পারে সেদিকে সকলের দৃষ্টি রাখতে হবে। তিনি এ সময় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন সাধিত হয়েছে তা মানুষের মাঝে ফুটিয়ে তুলতে হবে। এই কাজে ছাত্রলীগকেই অগ্রণি ভূমিকা পালন করতে হবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০