শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

| বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 68 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

আজ ১ নভেম্বর বৃহস্পতিবার ছিল শিল্প সাহিত্য সংস্কৃতির পাদপীঠ, তিতাস একটি নদীর নাম খ্যাত তিতাস পাড়ের ঐতিহ্যবাহী এই ব্রাহ্মণবাড়িয়া জেলার উন্নয়ন এবং কল্যাণে গঠিত অরাজনৈতিক সংগঠণ ‘ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদ’ এর ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী । আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে দিবসটি উদযাপিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদ এর আহ্বায়ক মীর মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং অধ্যাপক শেখ জাহাঙ্গীর এর উপস্থাপনায় গতকাল বিকেলে পুরাতন জেল রোডস্থ নিউ মদিনা ডায়াগণষ্টিক সেন্টার-এ অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব এহছান উল্লাহ মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক আরমান উদ্দিন পলাশ, তোফাজ্জল হোসেন জীবন, সাবেক পৌর কাউন্সিলর মো: আহসান উল্লাহ হাসান, মো: বাবুল চৌধুরী, শাহ আলম ভূঁইয়া, মো: আবুল হাসনাত অপু, মো: কামরুল হাসান নান্টু, শরীফ আহমেদ খান, মো: শামীম, এম এ কে মুরাদ, আলী মাউন পিয়াস, মো: আনিছুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।


সভায় বক্তারা বিগত ২৭ বছরে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের ব্যানারে জেলার উন্নয়নে বিভিন্ন সফল আন্দোলনের উল্লেখ করেন । তারা বক্তব্যে বর্তমানেও জেলা সদরের পৌর এলাকাসহ জেলার প্রায় সর্বত্র ভাঙ্গা সড়ক অবকাঠামোর কারণে যানবাহন যোগে যাতায়াতকালে জন দুর্ভোগ চলার বিবরণ উল্লেখ করে এসব সমস্যা নিরসনে জেলা প্রশাসক, পৌর মেয়রগণ ও সংসদ সদস্য গণের সুদৃষ্টি সাপেক্ষে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান এবং মাননীয় প্রধানমন্ত্রির নেতৃত্বে জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীসহ অন্যান্য সংসদ সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় বাস্তবায়িত এবং প্রক্রিয়াধীন ১২ টি প্রকল্প উদ্বোধন করায় মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ সদস্যগণকে ধন্যবাদ জানান।

সভায় নতুন কার্য নির্বাহী কমিটি গঠণের লক্ষ্যে আগামী ৪ নভেম্বর বিকেল ৪টায় পৌর কমিউনিটি সেন্টার চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সাধারণ সভা অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করে পরিষদের সকল পর্যায়ের সদস্যদের উক্ত সভা সফল করার অনুরোধ জানানো হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১