শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ আয়োজিত গনমিছিল ও সমাবেশে মোক্তাদির চৌধুরী এমপি

| সোমবার, ২২ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 217 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ আয়োজিত গনমিছিল ও সমাবেশে মোক্তাদির চৌধুরী এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ কে নেতৃত্ব শূন্য করতেই হাওয়া ভবনের ইঙ্গিতেই ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালানো হয়েছিল। আজ (২১ আগস্ট) রবিবার  বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের লোকনাথ দীঘির মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক গণমিছিল ও সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে মোকতাদির চৌধুরী আরো বলেন,  আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা বেঁচে গেলেও সেই হামলায় নারী নেত্রী আইভী রহমানসহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী নিহত হন। এতবড় একটি হামলার পরও তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া শেখ হাসিনাকে সমবেদনা পর্যন্ত জানাননি। বর্বরোচিত এ গ্রেনেড হামলায় যে তৎকালীন সরকার জড়িত ছিল সেটি প্রমাণিত। তিনি বলেন,  একটি চক্র জঙ্গিবাদকে উসকানি ও সন্ত্রাস সৃষ্টি করে যুদ্ধাপরাধীদের রক্ষা করার জন্য নানা অপপ্রয়াস চালাচ্ছে। এর বিরুদ্ধে এবার আমরা ২১ আগস্টকে জঙ্গিবাদ এবং সন্ত্রাসবিরোধী দিবস হিসেবে পালন করছি।


সমাবেশ শেষে লোকনাথ দীঘির সামনে থেকে মোকতাদির চৌধুরীর নেতৃত্বে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী একটি গণমিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে লাঠি নিয়ে জেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১