শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের বিবৃতিতে বিপর্যস্ত বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নতিকল্পে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট দূর করার আহবান

| শনিবার, ০২ জুন ২০১৮ | পড়া হয়েছে 103 বার

ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের বিবৃতিতে বিপর্যস্ত বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নতিকল্পে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট দূর করার আহবান

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক চেম্বারের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে এক বিবৃতিতে বলেন, বিপর্যস্ত বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার কারণে পৌর এলাকার জনজীবনে চরম অচলাবস্থা বিরাজ করছে। বর্তমান সরকার বিদ্যুৎখাতে রেকর্ড পরিমান বিদ্যুৎ উৎপাদন করেছেন। সরকারের অন্যান্য সাফল্যের মধ্যে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন একটি অন্যতম সাফল্য। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় সরকারের বিদ্যুতের এ সাফল্য ও উদ্দেশ্য যেন ম্লান হতে চলেছে ব্রাহ্মণবাড়িয়ার বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার অপ্রতুলতার কারণে। দেশে এত বিদ্যুৎ উৎপাদন হচ্ছে কিন্তু ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার বিদ্যুৎ আসা যাওয়ার অবস্থা দেখলে মনে হয় দেশে বিদ্যুৎ পরিস্থিতির চরম অবনতি হয়েছে। সারা দেশের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সর্বাধিক পরিমাণ বিদ্যুৎ উৎপন্ন হয়। কিন্তু ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার বিদ্যুৎ পরিস্থিতির এতো বিভ্রাট যা অতীতে আর কখনো হয়নি। পবিত্র রমজান মাস উপলক্ষে ব্যবসায়ীরা এক বছরের মধ্যে সবচেয়ে বেশি বেচাকেনা করে থাকেন। কিন্তু ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটের ফলে ব্যবসায়ীরা ব্যবসা বাণিজ্যে চরম ক্ষতিগ্রস্তের শিকার হচ্ছেন এবং জনসাধারণকেও এ দুর্বিসহ গরমের মধ্যে কষ্টের সম্মুখীন হতে হচ্ছে।

বিবৃতিতে তিনি আরো বলেন, ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটের ফলে জনজীবন চরম বিপর্যস্ত হয়ে পড়েছে। মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হচ্ছে। আমরা মনে করি অতিদ্রুত বিদ্যুৎ পরিস্থিতির উন্নতিকল্পে জরুরী ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।


বিবৃতিতে তিনি বিপর্যস্ত বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নতিকল্পে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট দূর করে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১