শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

| বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 293 বার

ব্রাহ্মণবাড়িয়া ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া শহরের মুন্সেফপাড়ায় অবস্থিত শিশু শিক্ষা প্রতিষ্ঠান ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ২০১৮ আজ ১৫ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ মিসেস মরিয়ম আক্তারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের মা জাহানারা আশরাফ।


বিশেষ অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের সহ-সভাপতি প্রবীণ আইনজীবী এড. মো: হাবিব উল্লাহ্, সদস্য ডা: এস এম ওবায়দুল হক, এ বি এম তৈমুর, শারমিন সুলতানা। শিক্ষক শারমিন ফেরদাউস এর সঞ্চালনায় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ইউশা একামাহ ও দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী লুবাবা। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে সামিহা রহমান মৌমি ও তাহসিনা আজম নকশী। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন অধ্যক্ষ জুরু মিয়া। বক্তারা বিগত ৫ বছরের শিক্ষায় আলোকিত হয়ে আগামী সমাপনী পরীক্ষায় নিজেদের অর্জিত মেধার স্বাক্ষর রেখে মনোযোগ সহকারে পরীক্ষার প্রশ্নোত্তর যথাযথভাবে দিয়ে উত্তীর্ণ হওয়ার মাধ্যমে স্কুলের সুনাম বৃদ্ধি করার জন্য শিক্ষার্থীদের প্রতি এবং ছেলে মেয়েদের লেখাপড়ার নামে মানসিকচাপ না দিয়ে বুঝিয়ে লেখাপড়া করানোর জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী শিক্ষার্থীদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শিক্ষা উপকরণ ও প্রবেশপত্র প্রদান করা হয়।

শিক্ষার্থীরা অনুষ্ঠানে আনন্দে মেতে উঠে সাংস্কৃতিক কার্যক্রম পরিবেশন করে। শিক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুন্সেফপাড়া মসজিদের খতিব মাও: আব্দুল মতিন।

অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবক উপস্থিত ছিলেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০