শিরোনাম

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে

ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের মানববন্ধন

প্রতিনিধি | মঙ্গলবার, ০২ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 227 বার

ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের মানববন্ধন

সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধনের পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজ মানববন্ধনের আয়োজন করেছে। গত সোমবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের নিয়াজ মুহাম্মদ ফারুকী পার্কের সামনে এই মানববন্ধনের আয়োজন করে।
প্রতিষ্ঠানের শিক্ষক ও সকল শিক্ষার্থী ‘জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোন ধর্ম নাই’ ‘সন্ত্রাস নয় শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই’ ‘জাগরণ সৃষ্টি করব জঙ্গীবাদ রুখে দিব’ ‘জঙ্গীবাদের বিরুদ্ধে বাংলাদেশ রুখে দাঁড়াও’ সম্বলিত বিভিন্ন ¯েøাগানের প্লে-কার্ড নিয়ে মানববন্ধনে অংশ নেন। ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড  কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইবনে আইন মারুফের সভাপতিত্বে রাখেন বক্তব্য কলেজের উদ্যোক্তা পরিচালক হারুণ অর রশিদ, উদ্যোক্ত পরিচালক ও প্রভাষক শাহীন মৃধা, প্রভাষক উত্তম কুমার, সাথী আক্তার, সিরাজুল ইসলাম সুমন প্রমুখ।
মানববন্ধনে ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইবনে আইন মারুফ অভিভাবকদের প্রতি অনুরোধ করে বলেন, আপনাদের শিক্ষার্থীদের প্রতি নজর রাখুন। নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। এটা আমাদের দায়িত্ব। সন্ত্রাস ও জঙ্গীবাদ বন্ধ হলে সামাজিক সচেতনতা ও সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আমরা সন্ত্রাস ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়তে চাই।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০