শিরোনাম

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮

ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল ৫ উইকেটে জয়ী

| সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 188 বার

ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল ৫ উইকেটে জয়ী

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে (বর্ডিং মাঠ) প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর রবিবার “এ” গ্র“পের খেলায় ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ, পাইকপাড়া ৫ উইকেটে সুলতানপুর এম এল হাই স্কুলকে পরাজিত করে টানা ২য় জয় পায়। টসে সুলতানপুর জয়লাভ করে প্রথম ব্যাট করে ২৪.১ ওভারে মাত্র ৪৮ রানে অল আউট হয়। ফয়সল ও সারফিন প্রত্যেকেই ১৭ রান করে। আবু বক্কর ও সাইফুল ইসলাম সিয়াম ৪টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে আইডিয়াল ১৭.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। আবু বক্কর অপরাজিত ২৭, আরমান ১৯ ও সাহাবুদ্দিন অপরাজিত ১৬ রান করেন। ফয়সল ৩টি উইকেট পায়। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার মোঃ আজিম ও প্রসেনজিত দাস জুনিয়র, স্কোরার আহমেদ শাহ জিহাদ ও আসদুজ্জামান রনি। ধারাভাষ্যকার মোঃ সুমন।

খেলা চলাকালীন প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর দাযিত্ব প্রাপ্ত কর্মকর্তা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এইচ.পি ফাষ্ট বোলিং কোচ মাহাবুব আলী জ্যাকি অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় বর্ডিং মাঠে উপস্থিত হন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুল কাসেম, সদস্য এ. এফ এম আব্দুস সাকির ছোটন, সাবেক ফুটবলার আতাউর রহমান ইয়াকুব, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্বপ্রাপ্ত কোচ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রুহুল কুদ্দুছ শামীম।


আজ সোমবার (১৯.০২.২০১৮) “বি” গ্র“পের খেলায় অংশগ্রহণ করবে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় বনাম নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদি দর্শকদের প্রতি আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১