শিরোনাম

মহান একুশে ফেব্রুয়ারি ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ দিনব্যাপী বই মেলার উদ্বোধন

প্রতিনিধি | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 381 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৭ দিনব্যাপী বই মেলার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় মহান একুশে ফেব্রুয়ারি ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসন আয়োজিত সপ্তাহব্যাপী বই মেলার উদ্বোধন করা হয়েছে। স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে গত রবিবার সন্ধ্যায় প্রধান অতিথি থেকে ৭দিনব্যাপী বই মেলার উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারী, পুলিশ সুপার মোঃ  মিজানুর রহমান পিপিএম. ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ হানিফ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।
বক্তব্য রাখেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আক্তার হোসেন সাঈদ, সাহিত্য একাডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন, প্রেসক্লাবের আহবায়ক সৈয়দ মিজানুর রেজা ও প্রবীণ সাংবাদিক মনজুরুল আলম। মেলায় বিভিন্ন বইয়ের সমাহার নিয়ে ২৭টি স্টল স্থান পায়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, বলেন, ভাষা ও ইতিহাস দেশপ্রেমেরই অংশ। আমাদের ভাষা, ইতিহাস, সংস্কৃতি ও ঐতিহ্যের বিরুদ্ধে কেউ কথা বললে তা সহ্য করা হবে না।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০