শিরোনাম

জেলা পরিষদ চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগে

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২০ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 991 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলমকে লাঞ্ছিত করার অভিযোগে পাঁচ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে আদালতে মামলা দায়ের হয়েছে। আজ বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতে পৌর এলাকার পশ্চিম মেড্ডার বাসিন্দা ও ছাত্রলীগ কর্মী জহিরুল ইসলাম বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন জমা দেওয়ার জন্য সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।
মামলায় অভিযুক্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন শোভন, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনী ইসলাম, সহ-সম্পাদক ইমন এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বী।

জহিরুল ইসলামের দায়ের করা মামলার এজহারে বলা হয়, গত ১৬ ডিসেম্বর সকাল নয়টার দিকে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও তার কর্মী-সমর্থকরা পৌর এলাকার দক্ষিণ মৌড়াইল ফারুকী পার্কের স্মৃতি সৌধে পু®পস্তক অর্পন করতে যান। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা জেলা ও কলেজ শাখা ছাত্রলীগের একদল নেতা-কর্মী জহিরুল ইসলামের উপর হামলা করে। এসময় জহিরকে রক্ষা করতে জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এগিয়ে-গেলে ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকেও লাঞ্ছিত করেন। আহত ছাত্রলীগ কর্মী জহিরুল ইসলামকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।


বাদীপক্ষের আইনজীবী মোঃ শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, আইন-শৃঙ্খলা বিঘœকারি অপরাধ দ্রুত বিচার আইন ২০০২ এর ৪/৫ ধারায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত পূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১