শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৫জন করোনাভাইরাসে আক্রান্ত

শামীম-উন-বাছির | সোমবার, ২২ জুন ২০২০ | পড়া হয়েছে 147 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ৫৬৫জন করোনাভাইরাসে আক্রান্ত

করোনাভাইরাস পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় সর্বমোট ৫৬৫জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ সোমবার জেলায় ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মোট ৫৬৫জনের মধ্যে সদর উপজেলায় ১৭৫জন, আখাউড়ায় ২৮জন, বিজয়নগরে ১৭জন, নাসিরনগরে ২৪জন, নবীনগরে ১০৩জন, সরাইলে ৪৪জন, আশুগঞ্জে ২২ জন ও কসবায় ১২০ জন রয়েছেন। সিভিল সার্জন কার্যালয়ের দায়িত্বরত চিকিৎসক ডাঃ সানজিদা এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন সোমবার জেলায় নতুন করে ২৪জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট ৫৬৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। তিনি বলেন, আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ ও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার থেকে সোমবার ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে পৌছা ১৪৮টি নমুনার মধ্যে ২৪ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে।


তিনি বলেন, নতুন ২৪ জনের মধ্যে সদর উপজেলায় ১জন, কসবা উপজেলায় ১৪ জন ও সরাইল উপজেলায় ৯ জন রয়েছেন। তিনি বলেন, ৫৬৫ জন আক্রান্তের মধ্যে ৯৪জন সুস্থ্য হয়ে ইতিমধ্যেই বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন ৬ জন।
এছাড়াও বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৫১ জন, প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে আছেন ১৩ জন ও আইসোলেশনে আছেন ৪৪১ জন। এদের মধ্যে সেলফ আইসোলেশনে আছেন ৩৯৫ জন এবং ইন্সটিটিউশনাল আইসোলেশনে আছেন ৪৬ জন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১