শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ জন শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 48 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ জন শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার দুইশত পঞ্চাশজন শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিট ও সালাহউদ্দিন ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে জেলার সরাইল ও নাসিরনগরে এই কম্বল বিতরণ করা হয়।

বুধবার ১২ই জানুয়ারি, ২০২২বিকেলে সরাইলে জেলা পরিষদ ডাক বাংলো প্রাঙ্গনে ২০ জন মুক্তিযোদ্ধা ও ৮০ জন অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের চেয়ারম্যান শফিকুল আলম।


এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, সহকারি প্রকৌশলী আবদুল হামিদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, জেলা পরিষদের সদস্য মোঃ পায়েল হোসেন মৃধা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইসমত আলী, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান প্রমুখ।

অপর দিকে নাসিরনগরে সামাজিক ও সেবামূলক সংগঠন সালাউদ্দিন ভূইঁয়া ফাউন্ডেশনের উদ্যোগে দেড়শতাধিক অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।
বুধবার সকালে চাপরতলা ভুঁইয়া বাড়ি চত্বরে কম্বল বিতরণ উদ্বোধন করেন চাপরতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভূইঁয়া।

ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহিদ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আবুল বাসার মোহাম্মদ জাকারিয়া, মোস্তাফিজুল হক, নূর আলম ভূইঁয়া, আদনান ভূইঁয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১