শিরোনাম

মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে

ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 86 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার শীতার্তের মধ্যে কম্বল বিতরণ

তিতাস পাড়ের অহংকার, কল্যান রাজনীতির বরপুত্র, আধুনিক ব্রাহ্মণবাড়িয়ার স্বপ্নদ্রষ্টা ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এক হাজার ছিন্নমূল ও অসহায় শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বুধবার বেলা ১১টায় নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ এ.আলিম একাডেমী প্রাঙ্গনে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।


নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হকের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলী আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু মুছা আনসারী ও সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এলেম খাঁন, মুক্তিযোদ্ধা (অবঃ) হাবিলদার আবদুর রাজ্জাক,সাবেক ইউপি চেয়ারম্যান কদর মাহবুব সিদ্দিকী, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক, শহর আওয়ামী লীগ নেতা তাজদিদ রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহীন ভূইয়া বাবু, মনিরুল ইসলাম, ফরিদ মেম্বার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক খালেদ মিজান, যুগ্ম আহবায়ক এমরান খন্দকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দানিছুর রহমান বাবু, ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক আরশ আলী, যুগ্ম আহবায়ক মনির হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে মোকতাদির চৌধুরী এমপির বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে তাঁর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভা শেষে মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে কেক কাটেন অতিথিরা। অনুষ্ঠানে মোনাজাত করেন মোঃ ফারুক মিয়া।

আলোচনা সভা শেষে ১ হাজার শীর্তাতের মধ্যে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১