শিরোনাম

উৎসব মুখর পরিবেশে

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন ভোটারদের উপচে পড়া ভীড় ॥ এক কেন্দ্রে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০৬ জানুয়ারি ২০২২ | পড়া হয়েছে 93 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১৮ ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন ভোটারদের উপচে পড়া ভীড় ॥ এক কেন্দ্রে সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষিপ্ত একটি ঘটনাছাড়া কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে উৎসব পরিবেশে বুধবার ৫ই জানুয়ারি, ২০২২ পঞ্চমধাপে সদর উপজেলার ১০ ইউনিয়ন ও আশুগঞ্জ উপজেলার ৮ ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহন।

ঘন কুয়াশাকে উপেক্ষা করে সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে।


সকালে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উড়শীউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, জাঙ্গাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, সুলতানপুর উচ্চ বিদ্যালয়, নূরে মদিনা হাফিজিয়া মাদরাসা, সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যারয় কেন্দ্রে গিয়ে দেখা যায় ভোটারদের উপচেপড়া ভীড়।

উরশীউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবদুল হান্নান শেখ, সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সত্যেন্দ চন্দ্র চৌধুরী ও নূরে মদিনা হাফিজিয়া মাদরাসা ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এনামুর রশিদ বলেন, ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করছেন। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটারা লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন।

এদিকে বেলা ১১টার দিকে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দতাইসার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ, ম্যাজিষ্ট্রেট ও বিজিবিসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পুলিশ সংঘর্ষের ঘটনায় দুই মেম্বার প্রার্থী বাবুল মিয়া-(মোরগ প্রতীক) ও মোঃ শাহিন মিয়া-(ফুটবল প্রতীক) কে আটক করে। পরে অবশ্য ঘন্টা দুয়েক পরে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

স্থানীয়রা জানান, দুই মেম্বারের সমর্থকরা একে অপরকে জোরপূর্বক ভোট কেন্দ্র থেকে বের করে দিতে চাইলে প্রথমে ধাওয়া-পাল্টা ধাওয়া হয় ও পরে সংঘর্ষে লিপ্ত হয়।

এ ব্যাপারে দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশারফ হোসাইন বলেন, মুচলেকা রেখে আটক মেম্বার প্রার্থীদেরকে ঘন্টা দুয়েক পর ছেড়ে দেয়া হয়। তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১