শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি-মাদকসেবী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ০২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 236 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি-মাদকসেবী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ৩৬ লিটার চোলাই মদ, ৩ বোতল ভোদকা, নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাস সহ ১৪ মাদকসেবী ও জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গত মঙ্গলবার (০১ ডিসেম্বর ২০২০) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া ও শেরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন পৌর এলাকার কান্দিপাড়ার মোশারফ হোসেন-(৪৮) ও মোঃ রুমেল (৩৮), পূর্ব মেড্ডার রাজু মোদক- (২৮), পশ্চিম পাইকপাড়ার আসিফ সরকার-(৩০), ভাদুঘরের শান্তি খিরমহন ঋষি- (৪৫) ও মোঃ ফেরদৌস-(৩৩), কাজীপাড়ার মোঃ পারুল মিয়া-(৭১), নিউ মৌড়াইলের হাসান মিঠু, কিশোরগঞ্জ জেলার অষ্টমগ্রামের নির্মল দাস-(২২), পৈরতলার মোঃ তছলিম খান-(৫০)। গ্রেপ্তারকৃত এই ১০জন মাদকসেবী। তাদেরকে পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া থেকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে ৩৬ লিটার চোলাই মদ এবং ৩ বোতল ভোদকা উদ্ধার করা হয়।

অপর দিকে মঙ্গলবার রাতে অপর অভিযানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর এলাকার মীর সাহাবুদ্দিন (রহঃ) এর রেন্টে-এ কারের গ্যারেজের ভিতরে জুয়া খেলার সময় চার জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার মধ্যপাড়ার টিটু দেবনাথ-(২৫), বেহাইর গ্রামের ফায়জুল ইসলাম-(২৩), শেরপুর গ্রামের ইমরান-(২১) ও নয়নপুর গ্রামের মাহিন মিয়া-(২০)। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাস উদ্ধার করা হয়।

বুধবার সকালে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১