শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪টিতে আ’ লীগ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

প্রতিনিধি | রবিবার, ০৮ মে ২০১৬ | পড়া হয়েছে 630 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪টিতে আ’ লীগ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ও বিজয়নগরের ১৫ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ১৪টিতে আওয়ামী লীগ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে জয়ী হয়েছেন।
গত শনিবার ০৭ এপ্রিল চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের ভোট গণনা শেষে রাতে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইও-এক) মো. আব্দুল কাইয়ূম এ তথ্য জানান।
তিনি আরো জানান, জেলার বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়নে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নয় প্রার্থী ও স্বতন্ত্র এক প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
আওয়ামী লীগ থেকে নির্বাচিতরা হলেন-উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নে মো. মনিরুল ইসলাম, চম্পকনগরে মো. হামিদুর রহমান হামদু, পত্তন ইউনিয়নে মো. কামরুজ্জামান রতন, চরইসলামপুরে মো. দানা মিয়া ভূঁইয়া, বিষ্ণুপুরে জামাল উদ্দিন ভূঁইয়া, হরষপুরে সারওয়ার রহমান ভূঁইয়া, পাহাড়পুরে মো. আব্দুর রশিদ খন্দকার, চান্দুরায় এএম শামিউল হক চৌধুরী ও বুধন্তি ইউনিয়নে মো. জিতু মিয়া।
এছাড়া ইছাপুরা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক বকুল নির্বাচিত হয়েছেন।
এদিকে, আখাউড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তারা হলেন- ধরখার ইউনিয়নে বাছির মো. আরিফুল হক, মোগড়া ইউনিয়নে মো. মনির হোসেন, মনিয়ন্দ ইউনিয়নে মো. কামাল ভূঁইয়া, আখাউড়া উত্তর ইউনিয়নে আব্দুল হান্নান ভূঁইয়া ও আখাউড়া দক্ষিণ ইউনিয়নে মো. জালাল উদ্দিন।
প্রসঙ্গত, এই দুই উপজেলার ১৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৫ জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য (নারী) পদে ১৩১ জন ও সাধারণ সদস্য পদে ৪৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০