শিরোনাম

পৌর নির্বাচন

ব্রাহ্মণবাড়িয়ায় ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 338 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে এক মেয়র প্রার্থীসহ মোট ১১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বুধবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত  ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।


যাচাই-বাছাই শেষে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী মো. আনিছ খান, দুইজন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ও আটজন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বশিরুল হক ভূঁইয়া জানান, ঋণখেলাপি হওয়ায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী মো. আনিছ খানের মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়েছে।

এছাড়া বিভিন্ন কারণে সংরক্ষিত ওয়ার্ডের দুই নারী কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের আট কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এর আগে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মেয়র পদে ছয়জন, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৭২ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

আগামী ২০ মার্চ দ্বিতীয় দফায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৪ মার্চ প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন এবং ৫ মার্চ প্রতিক বরাদ্দ দেওয়া হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০