শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় হৃদরোগ চিকিৎসক এম.এ. এহসানকে সংবর্ধনা

শফিকুল ইসলাম সোহেল | শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 195 বার

ব্রাহ্মণবাড়িয়ায় হৃদরোগ চিকিৎসক এম.এ. এহসানকে সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ায় হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ এম.এ. এহসানকে সংবর্ধনা দিয়েছে সমাজকল্যাণ যুব সংঘ নামে একটি সংগঠন। গত বৃহস্পতিবার রাতে পৌর এলাকার কাজিপাড়ায় এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ডাঃ এম.এ এহসান সম্প্রতি সহকারি অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে যোগদান করেন।


ডাঃ এম.এ এহসান ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে হৃদবিশেষজ্ঞ হিসেবে দীর্ঘদিন চাকুরী করেছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়াবাসীর কাছে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত। সরকারি হাসপাতালের ডিউটির পর তিনি দিন-রাত রোগীর স্বজনদের ডাকে তিনি ছুটে যেতেন বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে। অসহায় গরীব রোগীদের তিনি বিনা পয়সায় চিকিৎসা সেবা দিয়েছেন।

সম্প্রতি পদোন্নতি পেয়ে তিনি সহকারী অধ্যাপক হিসেবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বদলি হয়েছেন।
তাকে বিদায় জানাতে বৃহস্পতিবার রাতে পৌর এলাকার কাজীপাড়া দরগাহ পুকুরের উত্তরপাড় সমাজকল্যাণ যুব সংঘ সংবর্ধনার আয়োজন করে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন।
কাজীপাড়ার স্থানীয় মুরুব্বী ও সমাজসেবক মানিক মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ্ মোঃ শরীফ ভান্ডারী প্রমুখ। আলোচনা শেষে চিকিৎসক এম এ এহসানকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন সংবর্ধনা উদযাপন পরিষদের আহ্বায়ক আরিফুর রহমানসহ সংগঠনের নেতৃবৃন্দসহ অতিথিরা।
এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে দৈনিক একুশে আলো পরিবারের পক্ষ থেকে এম এ এহসানকে ক্রেস্ট তুলে দেন সম্পাদক ও প্রকাশক সেলিম পারভেজ ও আব্দুল্লাহ-আল মামুন খান।

সংবর্ধনার জবাবে এম এ এহসান বলেন, এই সংবর্ধনা আর ভালোবাসা আমার চিকিৎসা জীবনের সর্বোচ্চ অর্জন। আমার অনেক সহকর্মী আছেন, তারা এমন সংবর্ধনা পেয়েছেন কি না জানি না। এটি আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। সবার কাছে আমি চিরকৃতজ্ঞ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১