শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে স্বজনদের পলায়ন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ | পড়া হয়েছে 67 বার

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে স্বজনদের পলায়ন

ব্রাহ্মণবাড়িয়ায় হেনা আক্তার-(২০) নামে এক গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন তার স্বজনেরা। বুধবার রাত সাড়ে ৭টায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ দুপুরে ময়নাতদন্ত শেষে ওই গৃহবধূর লাশ তার বাবার বাড়ির লোকদের কাছে হস্তান্তর করে পুলিশ।


হাসপাতালের রেজিষ্ট্রার থেকে জানা গেছে, ওই গৃহবধূর নাম হেনা আক্তার -(২০)। তিনি জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের পুকিরদিয়া গ্রামের শাহজাহান মিয়ার স্ত্রী।
হাসপাতালের জরুরী বিভাগের সিনিয়র স্টাফ নার্স আতিকুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় এক মহিলা ও দুজন পুরুষ হেনা আক্তারকে জরুরী বিভাগে নিয়ে আসেন। তারা জানান, ওই গৃহবধূ বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফুজ্জামান হিমেল ওই গৃহবধূকে মৃত ঘোষনা করেন। চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষনা করার সাথে সাথেই হেনার লাশ ফেলে পালিয়ে যান তারা।

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে জরুরী বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল বলেন, হাসপাতালে আনার আগেই ওই গৃহবধূ মারা যায়। তার স্বজনেরা জানিয়েছেন ওই গৃহবধূ বিষ খেয়েছে। তিনি বলেন, গৃহবধূকে মৃত ঘোষনা করার পরপরই তাকে নিয়ে আসা লোকেরা হাসপাতাল থেকে দ্রুত চলে যায়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে ওই গৃহবধূর লাশ তার বাবার বাড়ির লোকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি তাঁর জানা নেই। কেউ অভিযোগ করেন নি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০