শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ভেঙ্গে বিভক্ত, দুর্ভোগে লক্ষাধিক মানুষ

স্টাফ রিপোর্টার | শনিবার, ৩০ মে ২০২০ | পড়া হয়েছে 225 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ভেঙ্গে বিভক্ত, দুর্ভোগে লক্ষাধিক মানুষ

ব্রাহ্মণবাড়িয়া-নবীনগর আঞ্চলিক সংযোগ সড়ক ভেঙ্গে বিভক্ত হয়ে গেছে। গত মঙ্গলবার রাত ও বুধবার সকালের ভারী বর্ষণে রাস্তাটি ভেঙ্গে বিভক্ত হয়। এতে দুর্ভোগে পড়েছে লক্ষাধিক মানুষ। খোঁজ নিয়ে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণ এলাকা থেকে নবীনগর উপজেলা পর্যন্ত প্রায় ১৫কিলোমিটার সড়কটি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায়। গত মঙ্গলবার রাত ও বুধবার সকালের ভারী বর্ষণের কারণে আঞ্চলিক সড়কের সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের বিরামপুর পশ্চিমপাড়ার অংশে রাস্তাটি দ্বিখন্ডিত হয়ে যায়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা গেছে, প্রায় চার থেকে পাঁচ বছর আগে ২৬ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণ থেকে নবীনগর উপজেলার কৃষ্ণনগরের পাগলা নদীর উপর সেতু পর্যন্ত প্রায় ১৫কিলোমিটার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া-নবীনগর আঞ্চলিক সড়কটি নির্মিত হয়।


গত মঙ্গলবার রাত ও বুধবার সকালের ভারী বর্ষণের কারণে আঞ্চলিক সড়কের সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের বিরামপুর পশ্চিমপাড়ার অংশে রাস্তাটি দ্বিখন্ডিত হয়ে যায়। পাশে থাকা বাড়িঘরের পানি সরতে না পেরে সড়কের নিচ দিয়ে ভারী বৃষ্টিপাতের পানি প্রবাহিত হয়। এতে সড়কের ওই অংশের নিচের বালু দেবে যায় এবং রাস্তাটি দুই ভাগে ভেঙ্গে যায়।

স্থানীয়রা জানান, গত বুধবার সকালে সড়ক ভেঙ্গে আলাদা হয়ে গেছে। সড়কের নিচের মাটি সরে যাচ্ছে। দ্রুত বালু ফেললেই সড়কটি চলাচলের উপযোগী হয়ে যাবে।

এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী শিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরির্দশন করেছি। দ্রুত সড়কটি চলাচলের জন্য উপযোগী করে তোলা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০