শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২

স্টাফ রিপোর্টার | বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 446 বার

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার সুহিলপুরে এবং গত মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামে পৃথক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার সুহিলপুর গ্রামের ইয়াছিন মিয়ার ছেলে জোবায়ের মিয়া-(৯) এবং বিজয়নগর উপজেলার তেতুয়াজুড়ি গ্রামের বকুল মিয়ার ছেলে ইমরান-(২৩)।

সদর থানার পুলিশ জানায়, গতকাল বুধবার (২৭ ফেব্রুয়ারি ২০১৯) দুপুরে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে রাস্তা পারা পারের সময় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ও নন্দনপুর এলাকার মাঝামাঝি এলাকায় দিগন্ত পরিবহনের একটি লোকাল বাসের চাপায় স্কুল ছাত্র জোবায়ের মিয়া নিহত হয়। নিহত ইয়াছিন মিয়ার ছেলে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।


এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত লোকজন ঘন্টাব্যাপী মহাসড়কটি অবরোধ করে রাখে। ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের মহাসড়ক থেকে তুলে দিয়ে পুনরায় যানবাহন চলাচল শুরু হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

অপর দিকে গত মঙ্গলবার বিকেলে আখাউড়া উপজেলার আমোদাবাদ এলাকায় একটি ট্রাক ও অটোরিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সা যাত্রী ইমরান ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১