শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের সংবাদ সম্মেলনে বক্তারা স্বাস্থ্য সহকারীদের পদ আপ গ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূর করার দাবি

প্রতিনিধি | শনিবার, ১২ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 1050 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের সংবাদ সম্মেলনে বক্তারা স্বাস্থ্য সহকারীদের পদ আপ গ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূর করার দাবি

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য সহকারীদের পদ আপ গ্রেডেশনের মাধ্যমে বেতন বৈষম্য দূর করার দাবি জানিয়েছেন বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা।
গত শুক্রবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের জেলা শাখার এক সাংবাদিক সম্মেলনে সংগঠনের নেতারা এই দাবি জানান।
সংগঠনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা সভাপতি মোঃ আরশাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- মোঃ রাকিব উদ্দিন রাকিব, আলাউদ্দিন, শাহীন মিয়া, আলী আকরাম, জসীম উদ্দিন, মিশু, জামাল প্রমুখ।
সংবাদ সম্মেলনে সংগঠনের নেতারা প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী, স্বাস্থ্য অধিদপ্তর ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রস্তাবনা এবং অর্থ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সুপারিশ মতে স্বাস্থ্য সহকারীদের পদ আপ-গ্রেডেশন করে বিদ্যমান বেতন বৈষম্য দূর ও ইন-সার্ভিস ডিপোমা কোর্স চালুর দাবি জানান।
আগামী ৩১ মার্চের মধ্যে বেতন বৈষম্য দূরীকরণ ও পদমর্যাদা আপগ্রেডেশন সহ সকল দাবি না মানা হলে ১ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলেও হুঁশিয়ারী দেয়া হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারিরা উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০