শিরোনাম

দিনে দুপুরে পিস্তলসহ আটক ১

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে দোকান থেকে অপহরনের চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 754 বার

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে দোকান থেকে অপহরনের চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ায় দিন-দুপুরে এক জুয়েলারী ব্যবসায়ীকে নিজ দোকান থেকে অপহরনের চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় তারা ওই দোকানের সিন্দুক ভাঙ্গার চেষ্টা চালায়। তবে মার্কেটের ব্যবসায়ীরা তাদের ধাওয়া করে এক সন্ত্রাসীকে পিস্তলসহ আটক করে পুলিশে দেয়। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুরে শহরের লাখি বাজারের মনু মোহন স্টোরে।
এ ঘটনার প্রতিবাদে এবং নিরাপত্তার দাবিতে শহরের জুয়েলারী দোকানে অনির্দিষ্ট কালের ধর্মঘটের ডাক দিয়েছে স্বর্ণ ব্যবসায়ী সমিতি। সংগঠনের সাধারণ সম্পাদক রতন বণিক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
আটক যুবকের নাম নাঈম হোসেন-(২৫)। তিনি শহরের কাজীপাড়ার হাজী আবদুল মালেকের ছেলে।
প্রত্যক্ষদর্শী লাখি বাজারের ব্যবসায়ী শঙ্কর বনিকসহ অন্যরা জানান, গতকাল বুধবার দুপুর দুইটার দিকে ১৫/২০ জন যুবক চারটি মোটর সাইকেল এবং একটি প্রাইভেটকার নিয়ে লাখি বাজারে প্রবেশ করে। পরে তারা মনু মোহন স্টোরে ঢুকে এর স্বতাধিকারী ও বণিক সমিতির সদস্য অসিত বণিককে অপহরনের চেষ্টা করে। এ সময় তারা ওই দোকানের সিন্দুক ভাঙ্গারও চেষ্টা করে। ওই ব্যবসায়ীর আত্মচিৎকারে আশ পাশের ব্যবসায়ীর ছুটে এসে তাদের ধাওয়া করে পিস্তলসহ নাঈম হোসেনকে আটক করে।  এ সময় অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। বিক্ষুব্ধ ব্যবসায়ীরা তাদের ব্যবহৃত ৩টি মোটর সাইকেল ভাংচুর করে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈনুর রহমান বলেন, প্রাথমিকভাবে এটি ছিনতাইয়ের ঘটনা বলে ধারণা করা হচ্ছে। আটক  নাঈমের কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। তিনটি মোটর সাইকেল জব্ধ করা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০